fbpx

লকডাউনের সঙ্গে ভারত ব্যস্ত করোনা যুদ্ধে, মৃত্যু বেড়ে ২০

লকডাউনের সঙ্গে ভারত ব্যস্ত করোনা যুদ্ধে, মৃত্যু বেড়ে ২০

নিজস্ব সংবাদদাতা: আজ লকডাউনের আজ তৃতীয় দিন। করোনার বিরুদ্ধে ভারত পুরোদমে লড়ছে। কিন্তু কিছু মানুষের মধ্যে এখনও সচতনতার অভাব রয়েছে তাই ঘরের বাইরে বেরিয়ে বিপদ ডেকে আনছে। সংক্রমণ রুখে করোনাকে হারাতে সরকারি নির্দেশ পালন করাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।
আজ ভারতে আরও তিন জনের মৃত্যু হয়েছে। কর্নাটক, রাজস্থান ও পঞ্জাবে এই রোগের শিকার হয়েছে। দুই বিদেশি-সহ মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২০। কর্নাটকের টুমকুরে ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হল। তিনি ৫ মার্চ ট্রেনে দিল্লি যান। ফেরেন ১১মার্চ। ট্রেনের বৃদ্ধের সহযাত্রীদের খোঁজ করছে প্রশাসন। পাঞ্জাবে ৬৯ বছরের এক মহিলার মৃত্যু হয়েছে। রাজস্থানে মারা গেছে ৬৫ বছরের এক বৃদ্ধ। এদিকে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭২৪। সুস্থ হয়ে ফিরে গেছেন ৬৬। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১০।
সূত্রের খবর, দেশের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত মহারাষ্ট্রে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী ১৪৭ জন। এরপর কেরল। সেখানেও শতাধিক আক্রান্ত। তেলেঙ্গানায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৫। নাগপুরে আক্রান্ত আরও তিন। পাঞ্জাবে আরও পাঁচজনের শরীরে মিলেছে করোনা ভাইরাস। এখনও পর্যন্ত পাঞ্জাবে আক্রান্ত ৩৪ জন। শুক্রবার দিল্লিতে নতুন করে ৩৯ জনের শরীরে পাওয়া গেল করোনা সংক্রমণ।

ছবি: গুগুল
আরও পড়ুন:  এসইউসিআই (কমিউনিস্ট)-এর যুব সংগঠন অল ইন্ডিয়া ডিওয়াইও গরিব মানুষের মধ্যে মাস্ক বিলি করল

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

You're currently offline