fbpx

বিনা অনুমতিতে লকডাউনের সময় বিয়ে, বর সহ ধৃত ৮

বিনা অনুমতিতে লকডাউনের সময় বিয়ে, বর সহ ধৃত

বিশেষ সংবাদদাতা : একেই বলে রসের প্রাণ গড়ের মাঠ। করোনা রুখতে দেশ লকডাউন চললেও বিয়ের বাসনা যায়নি। উত্তরাখণ্ডে এক যুবক বিয়ে করতে যায় শোভাযাত্রা করে। আগে থেকে প্রশাসনিক কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নেয়নি। বরযাত্রী নিয়ে শোভাযাত্রা করে বর বিয়ে করতে যায়। পুলিশ খবর পেয়ে বর ও সাতজন বরযাত্রীকে থানায় ডেকে এনে বসায়। উধম সিং নগর জেলার খাতিম থানেয় তাঁদের সারারাত আটকে রাখা হয়। বিনা অনুমতিতে এই সময়ে নির্দেশ অগ্রাহ্য করায় শেষপর্যন্ত আট জনকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, উত্তরাখণ্ডে এখনও অবধি অাট জন করোনা আক্রান্ত হয়েছে। বারাতি নিয়ে বিয়ে করতে গেছে বলে খবর পেয়ে বিয়ের আসরে গিয়ে হানা দেয় পুলিশ। অনুমতি না থাকায় ১৮৮ ধারায় তাঁদের গ্রেফতার করা হয়। দেশে এখন ২১ দিনের লকডাউন চলছে। এখন সামাজিকভাবে মেলামেশা নিষিদ্ধ করা হয়েছে। নিয়ম ভাঙার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ধৃতদের মধ্যে কাজিও রয়েছে।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লকডাউন ঘোষণার সময় সমস্ত সামাজিক অনুষ্ঠান বাতিক করে বাড়ির মধ্যে থাকার অনুরোধ জানান। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক নিয়ন্ত্রণবিধি লাগু করার করার জন্য আইন বলবৎ করে।

সৌজন্যে এএনআই

ছবি: গুগুল
আরও পড়ুন:   লকডাউনের সঙ্গে ভারত ব্যস্ত করোনা যুদ্ধে, মৃত্যু বেড়ে ২০

 

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

You're currently offline